রবিবার, ২২ নভেম্বর ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মনোহরগঞ্জে বাইশগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মনোহরগঞ্জে ঝলম উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত মহেশপুর সীমান্ত থেকে নারী-শিশুসহ ৭ জন আটক [] আমার একটা ভাই আছে[] শ্যামল বণিক অঞ্জন [] আমি দেখেছি[] শ্যামল বণিক অঞ্জন কেন্দ্রীয় যুবলীগের সদস্য হলেন মনোহরগঞ্জের কৃতি সন্তান শাহাদাত হোসেন উন্নয়নের জোয়ারে সমগ্র পৃথিবীকে তাক লাগিয়ে দেওয়া হবে লাকসামে স্থানীয় সরকার মন্ত্রী মনোহরগঞ্জে বাইশগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানির ওপর নিষেধাজ্ঞা: “পেঁয়াজ পাঁচ ছয় রুপি দরে বিক্রি দীপিকা পাডুকোন: কেন জিজ্ঞাসাবাদ করা হলো এই বলিউড তারকাকে

মহেশপুর সীমান্ত থেকে নারী-শিশুসহ ৭ জন আটক

এম বুরহান উদ্দীন- ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপডেট টাইম শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১৭ দেখা হয়েছে

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় নারী ও শিশুসহ ৭ জনকে আটক করেছে বিজিবি।
বৃহস্পতিবার রাত ১০ টার দিকে উপজেলার চাপাতলা গ্রাম থেকে তাদের আটক করা হয়। শুক্রবার সকালে বিজিবি’র পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলো-বাগেরহাট সদর উপজেলার পাটেরপাড় গ্রামের মৃত শেখ আজিজের ছেলে আলমাস শেখ (৩৭), শেখ আফজাল (৩০), আলমাস শেখের স্ত্রী রেশমা বেগম (৩০), শেখ আফজালের স্ত্রী মিম বেগম (২২), ছেলে রবিউল ইসলাম (০৬), আলমাস শেখের মেয়ে রিমা আক্তার (০৪) ও পিরোজপুরের নাজিরপুর গ্রামের গাফফার খানের মেয়ে রোমানা আক্তার (২৪)।

৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান খান জানান, কয়েকজন বাংলাদেশী সীমান্ত পার হয়ে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে মহেশপুর থানায় মামলা দায়ের করে আটককৃতদের থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102