সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০২:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হাজারো যুবকের আশা-আকাঙ্ক্ষা ও ভরসার বাতিঘর একজন“তাসবিরুল হক অনু” মনোহরগঞ্জে বাইশগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মনোহরগঞ্জে ঝলম উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত মহেশপুর সীমান্ত থেকে নারী-শিশুসহ ৭ জন আটক [] আমার একটা ভাই আছে[] শ্যামল বণিক অঞ্জন [] আমি দেখেছি[] শ্যামল বণিক অঞ্জন কেন্দ্রীয় যুবলীগের সদস্য হলেন মনোহরগঞ্জের কৃতি সন্তান শাহাদাত হোসেন উন্নয়নের জোয়ারে সমগ্র পৃথিবীকে তাক লাগিয়ে দেওয়া হবে লাকসামে স্থানীয় সরকার মন্ত্রী মনোহরগঞ্জে বাইশগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত পেঁয়াজ রপ্তানির ওপর নিষেধাজ্ঞা: “পেঁয়াজ পাঁচ ছয় রুপি দরে বিক্রি

দীপিকা পাডুকোন: কেন জিজ্ঞাসাবাদ করা হলো এই বলিউড তারকাকে

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩ দেখা হয়েছে

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় বলিউড তারকা দীপিকা পাডুকোনকে ভারতের মাদক নিয়ন্ত্রণ বিষয়ক দফতর নারকোটিকস কন্ট্রোল বোর্ড জিজ্ঞাসাবাদ করেছে।

এই ঘটনায় যে ৬ জনকে তলব করা হয়েছে দীপিকা পাডুকোন তাদের একজন। শনিবার এই একই তদন্তে আরো দুজন অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়।

সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীকে এর আগে এ মাসের শুরুতে গ্রেপ্তার করা হয়েছিল। তার বিরুদ্ধে অভিযোগ হচ্ছে তিনি সুশান্ত সিং রাজপুতের জন্য মাদক কিনেছিলেন। কিন্তু এই অভিযোগ তিনি অস্বীকার করেছেন।

এই মামলাটি ভারতের গণমাধ্যমে গত কয়েক মাস ধরে তোলপাড় সৃষ্টি করেছে এবং নানা রকম জল্পনা চলছে।

শনিবার অন্য যে দুজন অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয় তারা হচ্ছেন সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর।

এর আগে শুক্রবার জিজ্ঞাসাবাদ করা হয় আরেকজন অভিনেত্রী রাকুল প্রীত সিং-কে।

৩৪ বছর বয়স্ক সুশান্ত সিং রাজপুতকে গত ১৪ই জুন মুম্বাইতে তার ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায়।

সে সময় পুলিশ বলেছিল তিনি আত্মহত্যা করেছেন।

কিন্তু পরবর্তীকালে সুশান্ত সিং রাজপুতের পরিবারের পক্ষ থেকে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়। এতে বলা হয় তিনি এই আত্মহত্যায় এবং অন্য কিছু অপরাধে প্ররোচনা দিয়েছেন। তবে এসব অভিযোগ রিয়া চক্রবর্তী অস্বীকার করেন।

ভারতের তিনটি কেন্দ্রীয় সংস্থা এখন এই মামলার তদন্ত করছে।

তবে এসব তদন্তের খুব ছিটেফোঁটা তথ্যই গণমাধ্যম জানতে পারছে। ফলে আদতে কী ঘটেছিল এবং তাতে কারা জড়িত ছিল তা নিয়ে গুজব এবং জল্পনা ব্যাপক রূপ নিয়েছে।

মামলা কী নিয়ে

ভারতের নারকোটিকস কন্ট্রোল বোর্ড দুটি তদন্ত নিয়ে অগ্রসর হচ্ছে। এর একটি রিয়া চক্রবর্তী, তার ভাই এবং রাজপুতের বাসার সাবেক ম্যানেজারের বিরুদ্ধে।

এদের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে গাঁজা সেবনে সহায়তা এবং গাঁজা জোগান দেয়ার অভিযোগে। তবে তারা এরকম কোন কাজে যুক্ত থাকার কথা অস্বীকার করেছেন।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, দ্বিতীয় তদন্তটি চলছে বলিউডের তারকাদের মধ্যে ব্যাপক ভাবে মাদকের ব্যবহারের অভিযোগ নিয়ে। এসব তদন্তের ব্যাপারে কর্মকর্তারা কোন তথ্য জানাচ্ছেন না। যার ফলে এই তদন্ত নিয়ে রহস্য আরো বেশি দানা বাঁধছে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102