বেস্ট অফ লাক এর ৩ বছর বর্ষফূর্তিতে পথশিশুদের নিয়ে বনভোজন

0
57
শামীম ইসলাম: দৈনিক যুগের বার্তা।
মানুষ মানুষের জন্য, আর মানবতার সেবাই পরম ধর্ম। এমন স্লোগান নিয়ে আজ সারা বাংলাদেশে কিছু কিছু সমাজসেবী তরুণদের হাত ধরে  এমনি একটি সংগঠন  বেস্ট অফ লাক এর অগ্রযাত্রা ।
চট্টগ্রাম আগ্রাবাদস্থ ছোটপোল  অস্থায়ী কার্যালয়  ২০১৭ সাল হতে দশ সদস্য  বিশিষ্ট সহ পাঠিদের নিয়ে পরিচালিত হয়ে আসছে মানবতার সংগঠন  বেস্ট অফ লাক।
খুব সামান্য কিছু তরুণ যুবক মিলে ফেসবুকে আলোচনা থেকে শুরু করে। আস্তে আস্তে তাদের আগ্রহ বাড়তে থাকে এবং ২০ সদস্য কমিটি  বিশিষ্ট একটা সংগঠন দাঁড় করায় সব মিলে বর্তমান সদস্য সংখ্যা প্রায় ১৫০ জন । বেস্ট অফ লাক এর মুল লক্ষ্য হচ্ছে সকল মানুষের মাঝে সমান ভাবে ভালবাসা বণ্টন করা এবং অসহায়, দুঃস্থ ও পথশিশুদের মুখে আনন্দের প্রকৃত হাসি এনে দেওয়া। সেই সুবাদে তারা তাদের সংগঠনের সদস্যদের মাসিক চাঁদা এবং কিছু সেচ্ছাসেবী মনা মানুষের সহযোগিতা ও সাহায্যের মধ্যে এই সংগঠনটি দীর্ঘ ৩ বছর অতিক্রম করছে। বেস্ট অফ লাক এর ৩ বছর বর্ষপূর্তি উপলক্ষে ২৭ ডিসেম্বর ( শুক্রবার) পারকি চর পথ শিশুদের নিয়ে আয়োজন করে আনন্দ ভ্রমন ও ভোজনের।
বেস্ট অফ লাক সংগঠনের সংগঠক সাহাব উদ্দীন নিরব বলেন , “অনেক আগে থেকেই স্বপ্ন দেখতাম মানুষের পাশে দাঁড়াবো, তাদের সাহায্য করব কিন্তু তখন আমার বন্ধুদের কাছে আমার চিন্তা চেতনা, স্বপ্ন দেখা বিষয়টি খুলে বললে তারা সবাই আমাকে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়ে আমার স্বপ্নটি বাস্তবতায় রুপান্তরিত করতে সর্বোচ্চ সহযোগিতা করে। আস্তে আস্তে বন্ধুরা সহ ফেসবুকে প্রচারণা শুরু করলাম তখন অনেকের সাড়া পেলাম । সবাই আমাদের উৎসাহিত করতে লাগলো। সেই উৎসাহ থেকে শুরু তার পর আজকে সেই স্বপ্ন বাস্তবায়ন হওয়ায় আমরা বেস্ট অফ লাক পরিবারবর্গ খুবই আনন্দিত।
তিনি বলেন, আমাদের সহকর্মীরা না থাকলে কখনই বাস্তবায়ন হত না। আমি আমাদের বেস্ট অফ লাক”” এর সকল সদস্য কে অনেক ধন্যবাদ জানাই। আশা করি আগামীতে আমরা অনেক দূর এগিয়ে যাবো এবং প্রত্যেক জেলার গ্রাম-গঞ্জে গিয়ে অসহায়, দুঃস্থ মানুষের পাশে দাঁড়াবে আমাদের “ বেস্ট অফ লাক”।
ইনশা আল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here