ফেসবুকে সাহসী স্ট্যাটাসে যা বললেন সাকিবের স্ত্রী শিশির

0
69

ডেস্ক রিপোর্ট।।

বাংলাদেশ ক্রিকেটের আইকন ক্রিকেটার সাকিব আল হাসানকে দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ ঘোষনা করেছে আইসিসি। আকসুর তদন্তে জুয়াড়িদের সাথে তার যোগাযোগের প্রমাণ পাওয়া ও সাকিব তা নিজেও স্বীকার করে নেওয়ায় এ শাস্তিমূলক পদক্ষেপ নেওয়া হয়েছে। তবে এ দুঃসময়ে সাকিবের পাশে এসে দাঁড়িয়েছে বিসিবি, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়সহ পুরো দেশবাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ একটি সংবাদ সম্মেলনে সাকিবের পাশে থাকার ঘোষনা দিয়েছেন। 

এদিকে সাকিবের এ দুঃসময়ে তার পাশে এসে দাঁড়িয়েছেন তার সহধর্মিনী সাকিব উম্মে আল হাসান শিশির। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভ্যারিফায়েড পেজ থেকে একটি পোস্ট শেয়ার করেন। যেখানে তিনি জীবনের উত্থান পতনের প্রতি ইংগিত করে ভক্তদের সাকিব আল হাসানের সামর্থ্যের উপর আস্থা রাখতে বলেন। তার মতে সাকিব আল হাসান এ নিষেধাজ্ঞা কাটিয়ে উঠে আরো পূর্বের যেকোন সময়ের থেকে আরো শক্তিশালী হয়ে ফেরত আসবে। তিনি ভক্তদের স্বরন করিয়ে দেন যে বিশ্বকাপের পুর্বে সাকিব ইনজুরিতে পড়লেও, আরো শক্তিশালী হয়ে সে ক্রিকেটে ফিরে এসেছে। পরিশেষে অকুন্ঠ সমর্থনের জন্য তিনি ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তার এই স্ট্যাটাস ক্রিকেট ভক্ত নেটিজেনদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। ভক্তরাও মন্তব্যে জানিয়ে দেয় যে তারা সাকিব আল হাসান ও তার পরিবারের পাশে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here