যে কারণে যুবলীগ চেয়ারম্যান প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চাচ্ছেন

0
90

ডেস্ক রিপোর্ট।। 

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষাৎ চান । ইতিমধ্যেই তার ব্যাংক হিসাব তলব করা হয়েছে এবং বিদেশ যাওয়ার ওপরও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এ দুটি আদেশই দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর দিল্লি সফরের সময়।

প্রধানমন্ত্রী গতকাল রোববার রাতে দেশে ফিরেছেন। এখন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী তার সাক্ষাৎ চাইছেন। ধারণা করা হচ্ছে, আজ কালের মধ্যেই তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার চেষ্টা করবেন। ২০ সেপ্টেম্বর থেকে ওমর ফারুক চৌধুরী তার ধানমন্ডির বাসায় আছেন। তবে ঘনিষ্ঠ ছাড়া কাউকে সাক্ষাৎ দিচ্ছেন না তিনি।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে যে, যুবলীগের কাউন্সিলের দিনক্ষণ চূড়ান্ত করা এবং কাউন্সিল পর্যন্ত যুবলীগের কার্যক্রম কী থাকবে সে বিষয়ে পরামর্শ নেওয়ার জন্যই যুবলীগ চেয়ারম্যান প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চান। কিন্তু প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাদের সূত্রে জানা গেছে যে, আগামী দুদিন তিনি ব্যস্ত থাকবেন।

আজ সমবার প্রধানমন্ত্রী দুর্গা পূজার মণ্ডপ পরিদর্শন করতে পারেন। এছাড়া দুর্গা পূজা উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে গণভবনে প্রধানমন্ত্রীর সাক্ষাতেরও আয়োজন করা হচ্ছে। এ সমস্ত কর্মসূচীর মধ্যে যুবলীগ চেয়ারম্যানকে কীভাবে সময় দেওয়া হবে, সেটা একটা বড় প্রশ্ন। তাছাড়া গণভবনের একটি ঘনিষ্ঠ সূত্র বলছে, যেহেতু যুবলীগ চেয়ারম্যানকে নিয়ে নানারকম প্রশ্ন উঠেছে, সে কারণে প্রধানমন্ত্রী তাকে সময় দেবেন কিনা সেটাও একটা বড় বিষয়। কারণ প্রধানমন্ত্রী ইতিমধ্যেই বিতর্কিতদের এড়িয়ে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here