লোকমান কোনদিন মদ খায়নি, জুয়াও খেলেন: পাপন

0
55

ডেস্ক রিপোর্ট।। 

ক্যাসিনো ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে সম্প্রতি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ও বিসিবির পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে আটক করেছে । তাঁর বিরুদ্ধে অভিযোগ ঐতিহ্যবাহী মোহামেডান ক্লাবে অবৈধ ক্যাসিনো চালানোর জন্য সকল প্রকার সহযোগীতা করেছেন তিনি। বিসিবি সংশ্লিষ্ট হওয়ায় অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন এমপি। 

শুক্রবার বিকালে গুলশানস্থ নিজ বাসায় আলোচিত এ ইস্যুতে নিয়ে সাংবাদিকদের সামনে কথা বলেন তিনি। যেখানে তবে বোঝানোর চেষ্টা করেন, তিনি যে লোকমান হোসেনকে চিনতেন বা চেনেন, সেই লোকমান কোনদিন মদ খায়নি, জুয়াও খেলেনি।

বিসিবি সভাপতি বলেন, দেখুন এখানে বিব্রত হওয়ার কিছু নেই। যেটা বুঝি যে কেউ যদি অন্যায় করে থাকে তাহলে তার শাস্তি হবে। এটাতে তো কারও কোনও দ্বিমত হওয়ার কিছু নেই।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে একসঙ্গে পড়ালেখা করেছেন। সেই থেকে ব্যক্তি জীবনে লোকমান হোসেন ও পাপন বন্ধু। নিবিড় বন্ধুত্ব দুজনার। লোকমান মূলতঃ ফুটবল সংগঠক হলেও ক্রিকেট বোর্ডে সম্পৃক্ত হওয়া নাজমুল হাসান পাপনের হাত ধরেই। সেই বন্ধু লোকমান হোসেন এখন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক।

যা শুধু ক্রীড়াঙ্গনই নয়, চাঞ্চল্য-আলোড়ন তুলেছে সারাদেশেই। এ আলোচিত ইস্যুতে কথা বললেন লোকমান হোসেন ভূঁইয়ার খুব কাছের মানুষ নাজমুল হাসান পাপন। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বন্ধুর সাফাই গাননি, ওকালতিও করেননি তিনি।

পাপন বলেন, আমি যে লোকমানকে চিনি সে জীবনেও মদ খায়নি। কোনও দিন জুয়াও খেলেনি। এটা যেমন সত্যি, আবার এটাও সত্যি যে সে ক্যাসিনো ভাড়া দিয়েছে। এখানে অস্বীকার করার তো কোনও পথ নেই। সে যদি অপরাধ করে থাকে, তাহলে তার বিচার হবে। আমরা তাকে যেভাবে চিনি এবং জানি সেটাই বললাম।

তিনি আরও বলেন, আসলে প্রমাণিত হওয়ার আগে তো আমরা কিছু বলতে পারছি না যে আসল ঘটনাটি কি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আছে, দেশে আইন আছে। তারা আগে দেখুক, বুঝুক। আসলে কে কি করেছে। যে দোষ করেছে তার শাস্তি হবে, এটি নিয়ে আমাদের কিছু বলার নেই।

এর আগে গত ২৫ সেপ্টেম্বর রাতে তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেফতার করে র‌্যাব।

এ বিষয়ে র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বলেন, মোহামেডান ক্লাবে অবৈধ ক্যাসিনো ভাড়া দিয়ে কোটি কোটি টাকা উপার্জন করেছেন লোকমান। তার এ টাকা অস্ট্রেলিয়ায় কমনওয়েলথ ও এএনজেড ব্যাংকে রাখা আছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here