ঝিনাইদহে উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাংকারের করোনা পজেটিভ

0
108

এম বুরহান উদ্দীন- ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে উপসর্গ নিয়ে মৃত ব্যাংকার ফয়েজ উদ্দিনের করোনা পজেটিভ এসেছে। মঙ্গলবার(১৬জুন) দুপুরে যশার ল্যাব থেকে আসা রিপোর্টে তার করোনা পজেটিভ আসে।

কালীগঞ্জ উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ সুলতান আহমেদ জানান, গত ১৩ জুন করোনার উপসর্গ নিয়ে মারা যান ফয়েজ উদ্দিন। মৃত্যুর একদিন আগে তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর তার বাড়িটি লকডাউন ঘোষনা করে উপজেলা প্রশাসন। এছাড়া তার পরিবার ও দাফন কাজে অংশ নেয়া সদস্যদের কোয়ারেন্টাইন রাখা হয়েছে। ওই ব্যাংক কর্মকর্তা কালীগঞ্জ উপজেলার কুল্যাপাড়া গ্রামের হেদায়েত মোল্লার ছেলে। মারা যাওয়ার তিন দিন আগে ঢাকা থেকে সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বাড়িতে আসেন। এরপর শুক্রবার গভীর রাতে তিনি মারা যান। তিনি ঢাকার একটি বেসরকারী ব্যাংকে চাকরি করতেন।

ঝিনাইদহের সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, আজ মঙ্গলবার ঝিনাইদহ জেলায় নতুন করে আরও ৩ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এরমধ্যে ব্যাংক কর্মকর্তা ফয়েজ আগেই মারা যান। বাকি দুই জনের বাড়ী কালীগঞ্জ উপজেলায়। এ নিয়ে জেলায় মোট ১০৪ জন করোনায় আক্রান্ত হলেন। এরমধ্যে মারা গেলেন দুইজন এবং সুস্থ্য হয়েছেন ৪৩ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here